কিশোর গ্যাং নির্মূলে কাজ করবে কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগর

smart

জাহাঙ্গীর আলম চট্টগ্রাম
কিশোর গ্যাং কালচার নির্মূলে মহানগর কমিউনিটি পুলিশিং এর নতুন উদ্যোগ ইউসেফ এর সাথে সমঝোতা স্মারক সাক্ষর।

৩০ অক্টোবর শনিবার দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে আয়োজিত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও মহানগর কমিউনিটি পুলিশিং এর প্রধান উপদেষ্টা সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।

ইউসেফ এর সহায়তায় কিশোর গ্যাং কালচারের সাথে যুক্ত ঝরে পড়া কিংবা বিপথগামী কিশোরদের যথাযথ ট্রেনিং এর মাধ্যমে কর্মমুখী করে তোলার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং ও ইউসেফ, বাংলাদেশ এর সাথে এমওইউ সাক্ষরিত হয়।

ইউসেফ, বাংলাদেশ দীর্ঘদিন ধরে পথশিশুদের কর্মমুখী করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে বর্তমানে বিপথগামী কিশোরদের ভবিষ্যৎ গড়ে তুলতে এগিয়ে আসছে।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, মহানগর কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, ইউসেফ, বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক আবদুল করিম ও চেয়ারম্যান পারভীন মাহমুদ, ইউসেফ, বাংলাদেশ এর প্রতিনিধিবৃন্দ, কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।