কাল ত্রি-বার্ষিক সম্মেলন রায়পুর পৌর আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

রায়পুর(লক্ষীপুর)প্রতিনিধি: লক্ষীপুরের রায়পুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে আজ (বুধবার) বেলা ১১টার সময় পৌর আওয়ামীলীগের অন্থায়ী কার্যালয়ে সংসবাদ সম্মেলন করেন পৌর আওয়ামলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ। দীর্ঘ ৯বছর পর আগামীকাল (বৃহস্পতিবার) বিকাল ৩টায় পৌর শহরের পাইলট বালিকা বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলন হওয়ার কথা রয়েছে।সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলার প্রিন্ট এবং ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ বলেন, সম্মেলনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পৌর শহর। চমৎকার একটি নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। তৃণমূলের নেতাকর্মীদের দাবী ব্যালটের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য তারা তাদের নেতা নির্বাচন করবেন। ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সাবেক সাংসদ হারুনুর রশিদ থাকার কথা রয়েছে।

এছাড়া প্রধান বক্তা হিসেবে লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন বক্তব্য রাখবেন বলে জানান পৌর আওয়ামীলীগের আহবায়ক সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মোঃ শাজাহান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার ও যুগ্ম আহবায়ক আইনুল কবির মনির প্রমুখ।