কাপাসিয়ায় নব-নির্বাচিত ঘাগটিয়া ইউপি সদস্যদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠিত

মাজহারুল ইসলাম রবিন, গাজীপুর: গাজীপুরের কাপাসিয়া উপজেলায় নব-নির্বাচিত চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণের দায়িত্ব গ্রহন ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ দুপুরে উপজেলার ঘাগটিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের মধ্যে নতুন দায়িত্ব অর্পণ করা এবং দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওবাইদুল ইসলাম মাহবুবের সঞ্চালনায় ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নব-নির্বাচিত চেয়রম্যান মো: হারুন অর রশিদ হিরণ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৪ কাপাসিয়া আসনের সাংসদ সিমিন হোসেন রিমি এমপি।

প্রধান অতিথির বক্তব্যে সিমিন হোসেন রিমি এমপি বলেন, নব-নির্বাচিত চেয়ারম্যান একজন সহজ, সরল সাধারণ মানুষ। আপনারা ওনাকে (চেয়ারম্যান) সাথে নিয়ে ইউনিয়ন তথা এলাকার উন্নয়নে কাজ করবেন। আমি চাই ঘাগটিয়া ইউনিয়ন যেন একটা মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ফকির আবদুস ছোবহান মাস্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আসাদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার,কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মাহবুব উদ্দিন সেলিম,গাজীপুর জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আতিকুল ইসলাম রিংকু, ঘাগটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: তারেক হোসেন রিপন, ঘাগটিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো: নুরুল ইসলামসহ প্রমুখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের সকল নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে নব-নির্বাচিত সকল সাধারণ সদস্যদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন-৪নং ওয়ার্ডের সদস্য মো: কফিল উদ্দিন শুক্কুর। এক পর্যায়ে সকল সদস্যদের মধ্যে তাদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়। এক পর্যায়ে সকল সদস্যদের সাথে নিয়ে আনুষ্ঠানিক ভাবে মাসিক সভার মধ্যদিয়ে নতুন কার্যক্রম শুরু করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে, নব-নির্বাচিত চেয়ারম্যান মো: হারুন অর রশিদ হিরণ মোল্লা জানান, আমি আমার ইউনিয়নের সাধারণ মানুষদেরকে নিয়ে এমনভাবে কাজ করবো যেন, উপজেলার মধ্যে আমার ইউনিয়নটা মডেল হিসেবে রুপান্তরিত হয়। কারণ গত ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার সাধারণ মানুষ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেন।

তিনি আরো ব্যক্ত করেন, ইউনিয়নবাসীর যেকোন সমস্যায় সদা-সর্বদায় আমাকে পাশে পাবে। আমি পরিষদের সকল সদস্যদেরকে নিয়ে একযোগে কাজ করে যাবো।