কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী সহ শপথ গ্রহণ করলেন কেরানীগঞ্জের নবনির্বাচিত দশ চেয়ারম্যান

খোরশেদ মাহমুদ: ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার নবনির্বাচিত ১০ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠান গতকাল সকাল ১১টায় ঢাকা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। শপথ বাক্য পাঠ করান ঢাকা জেলার জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবু জাফর রিপন, উপ-পরিচালক স্থানীয় সরকার, মনীষা রানী কর্মকার, সহকারী পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, স্থানীয় সরকার, মো. জাবেদ আলী চৌধুরী, জেলা ফ্যাসিলেটর, এল.জি.এস.পি-৩ ও কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান প্রমুখ। শপথ নেয়ার আগে প্রত্যেক জনপ্রতিনিধিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক।

গত ২৮ নভেম্বর কেরানীগঞ্জের ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে রোহিতপুর ইউপি থেকে আব্দুল আলী, বাস্তা ইউপি থেকে আশকর আলী, কোন্ডা ইউপি থেকে মুহম্মাদ সাইদুর রহমান চৌধুরী, কালিন্দী ইউপি থেকে ফজলুল হক, শাক্তা ইউপি থেকে হাবিবুর রহমান, শুভাঢ্যা ইউপি থেকে ইকবাল হোসেন, আগানগর ইউপি থেকে জাহাঙ্গীর শাহ খুশী, তেঘরিয়া ইউপি থেকে লাট মিয়া, জিনজিরা ইউপি থেকে সাকুর হোসেন সাকু ও কলাতিয়া ইউপি থেকে তাহের আলী প্রত্যেকেই আ.লীগের মনোয়নয়ন নিয়ে নৌকা প্রতীকে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন। মামলা জটিলতায় উপজেলার হযরতপুর ইউনিয়নের ফলপ্রকাশ স্থগিত রয়েছে।