করোনা সার্টিফিকেট না থাকায় মিমের শুটিং বাতিল

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বিয়ের পর আজ সোমবার (১৭ জানুয়ারি) কাজে ফেরার কথা ছিল। কিন্তু করোনা পরীক্ষা না করায় শুটিং বাতিল করেছেন পরিচালক রনি ভৌমিক। তবে পরিবারের একাধিক সদস্য করোনা আক্রান্ত থাকলেও অনীহার কারণে মিম নতুন করে করোনা টেস্ট করাননি বলে জানা গেছে।

পুরো বিষয়টি নিয়ে নির্মাতা রনি ভৌমিক বলেন, ‘আমি শুনেছিলাম, মিমের করোনা পরীক্ষা করা হয়েছে। পরে সংবাদমাধ্যমের বরাতে শুনলাম, ঘটনা সত্য নয়। নতুন করে তিনি টেস্ট করাননি। তাই সঙ্গে সঙ্গেই শুটিং বাতিল করি।’

প্রসঙ্গত, গত ৪ জানুয়ারি জমকালো আয়োজনে বিয়ে করেন ঢাকাই ছবির নায়িকা মিম। এর আগে ও পরে হয়েছে কয়েকটি অনুষ্ঠান। তবে তার বিয়ে আয়োজনটি করোনার প্রায় হটস্পটে পরিণত হয়। ৯ জানুয়ারি জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার। সৌভাগ্যবশত সেই সময়ই মিমের পরীক্ষার ফল আসে নেগেটিভ। আক্রান্ত হন অভিনেত্রীর বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ ওই অনুষ্ঠানে অংশ নেওয়া অনেকেই। পরে ধীরে ধীরে ভাইরাসটি পাওয়া যায় তারকা অতিথিদের মধ্যেও। তালিকায় আছেন অভিনেতা সজল, অভিনেত্রী ফারিয়া শাহরিন, প্রবাসী মডেল মিলা ও নির্মাতা বান্নাহসহ অনেকে।

নতুন করে তার বা পরিবারের সদস্যদের কারও নেগেটিভ ফল না এলেও সম্প্রতি কাজের সিডিউল দিয়েছিলেন এই অভিনেত্রী।