করোনায় আক্রান্ত ‘বাহুবলী’র কাটাপ্পা সত্যরাজ

বিনোদন ডেস্ক: নতুন বছরে নতুন করে মাথাচাড়া দিচ্ছে করোনা। সারা ভারতজুড়ে ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। ইতিমধ্যেই এই ভাইরাসে আক্রান্ত টলিউডের অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী, মিমি চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, ঋতুপর্ণা সেনগুপ্তসহ একঝাঁক তারকা। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। যেন একের পর এক দীর্ঘায়িত হচ্ছে সেই তালিকা।

শুধু টলিউড নয়, করোনা হানা দিয়েছে বলিউডেও। অমিতাভ বচ্চনের বাড়িতেও দেখা দিয়েছে করোনা ভাইরাস। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, তার বাংলো জলসার একজন স্টাফ কোভিডে আক্রান্ত। একটি ছবি পোস্ট করে অমিতাভ নিজেও জানিয়েছেন, বর্তমানে কঠিন কোভিড পরিস্থিতির সঙ্গে লড়াই করছেন তিনি ও তার পরিবার। সংক্রমিত হচ্ছেন শিল্পী থেকে কলাকুশলীরা সকলে। এবার সংক্রমিত হয়েছেন ‘বাহুবলী’র কাটাপ্পা খ্যাত অভিনেতা সত্যরাজ। দক্ষিণের জনপ্রিয় এই অভিনেতা করোনায় আক্রান্ত হওয়ার পর বাড়িতেই নিভৃতবাসে ছিলেন। কিন্তু আচমকা শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, এই মুহূর্তে স্থিতিশীল অভিনেতা। কয়েক দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে তাকে। সত্যরাজের এক ঘনিষ্ঠ ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ও খুব দ্রুত সেরে উঠছে। দু’তিন দিনের মধ্যে ও বাড়ি ফিরতে পারবে। কিন্তু বাড়িতেও এক সপ্তাহ বা তার বেশি সময় ওকে নিভৃতবাসে থাকতে হতে পারে।’

এস এস রাজামৌলির ‘বাহুবলী’ ছবিতে অভিনয় করে খ্যাতি পেয়েছিলেন অভিনেতা। বলিউডের মতো দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও করোনা আক্রান্ত হচ্ছেন একাধিক তারকা। অভিনেতা মহেশ বাবু, পরিচালক প্রিয়দর্শনের মতো ব্যক্তির শরীরেও বাসা বেঁধেছে এই ভাইরাস।