করোনায় অসহায়দের পাশে থাকা শাম্মী এবার মহিলা মেম্বার প্রার্থী 

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নে আগামী ৫ জানুয়ারী নির্বাচন হতে যাচ্ছে। এই নির্বাচনে জাঁকজমকভাবে চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা। এই প্রচারণায় পিছিয়ে নেই সুহিলপুর ইউনিয়ন যুবমহিলা লীগের সভাপতি ও ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী শাম্মী খন্দকার।
নারী হলেও অসহায়দের জন্য বিভিন্ন কাজে অংশগ্রহণে তা কোনোভাবেই প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারে না। এরই জীবন্ত উদাহরণ সুহিলপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী শাম্মী খন্দকার।
বিগত সময় জনগনের জন্য নিরলস পরিশ্রম করা, গরীব ও অসহায়দেরকে ঈদ সামগ্রী বিতরন, অসহায় মানুষকে দান সদকা, করোনাকালীন সময়ে খাদ্য বিতরন, নগদ অর্থ সহায়তা, নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরন, সামাজিক স্বেচ্ছাসেবীর এর মাধ্যমে অসহায় গরীব মেয়েদের বিয়ের ব্যবস্থায় আর্থিক সহযোগিতা করেছেন বিগত দিনে। করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে থাকা মানুষটি ইউপি নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করায় ব্যাপক আলোচনার সৃষ্টি করেছেন। এলাকার ভোটারা বলছে, মহামারী করোনায় ভোটারদের সুখে দুঃখে পাশে থাকা মানুষটিকে তারা ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।
নির্বাচনের তফসিল ঘোষনার পরে নিজ এলাকার ভোটার ও মুরুব্বিদের সাথে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়। এসময় খন্দকার পরিবার থেকে তাকে সমর্থনও করা হয়।
সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী শাম্মী খন্দকার বলেন, বিগত দিনে সাধারণ মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমিও চেষ্টা করেছি সকলের সুখ দুঃখের সারতি হবার। ভবিষ্যতেও আমার এই চেষ্টা অব্যাহত থাকবে।
এলাকাবাসীর প্রত্যাশা তিনি জয়ী হবেন। বিগত দিনের মতো জনগণের সেবা করার সুযোগ পাবেন।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান মেম্বার মহসীন খন্দকারের সহধর্মীনি শাম্মী খন্দকার।