কথাশিল্পী ইমতিয়াজ আরিফ-এর বইয়ের মোড়ক উন্মোচন

মোঃ রাকিব হাসান, স্টাফ রিপোর্টার: রাজধানীর গ্রীন রোডের একটি অভিজাত হোটেলে অনাড়ম্বর আয়োজনের মধ্যদিয়ে কথাশিল্পী  ইমতিয়াজ আরিফ-এর তিনটি গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।
বৃহস্পতিবার সন্ধ্যায় এ উপলক্ষে লেখকের কাছের মানুষ, পাঠক ও শুভানুধ্যায়ীদের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়।
এবিষয়ে জানতে চাইলে লেখক বলেন, আমি মূলত একজন অনলাইন এক্টিভিটিস্ট, নিয়মিত ব্লগে লেখালেখি করে থাকি। পরিবার ও বন্ধুবান্ধবদের অনুপ্রেরণাতে ২০২০শে প্রথম আমার লেখা বই একুশে বই মেলায় প্রকাশিত হয়। সেসময় ভালো সাড়াও পাই বইটি নিয়ে। আমার লেখা বই দেশের গন্ডি পেড়িয়ে সুদুর অস্ট্রেলিয়া ও পার্শ্ববর্তী দেশ ভারতেও প্রদর্শনী হয়েছে এবং সেখান থেকেও প্রবাসী বাংলাদেশিরা আমাকে সবসময়ই ভালোবাসা দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আজকে আমার তিনটি বইয়ের মোড়ক উন্মোচন করা হলো। ভবিষ্যতে এই ধারাবাহিকতা বজায় রেখে আরও ভালো ভালো কাজ পাঠকদের উপহার দিতে চাই ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে সার্বিক সহযোগী করেন বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার এসোসিয়েশন।
শ্রাবণ প্রকাশনী থেকে “আমার সময় যাত্রা এবং মানুষের ভবিষ্যৎ ” ও বইবাড়ি থেকে “মানুষের চিড়িয়াখানা” এবং ” হেমলকে ডোবানো চাঁদ”।  এছাড়াও গত ২০২০ একুশে বই মেলায় তার প্রকাশিত বই ছিলো “মৃত্যু অথবা…..? উল্লেখযোগ্য
পাঠকরা চাইলে অনলাইনে “বই অনলাইন বিডি ডট কম” থেকে বইটি অর্ডার করতে পারবেন।