কক্সবাজার হ্যাচারীতে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কর্মশালায় এমপি আশেক

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি: কক্সবাজার হ্যাচারীতে উৎপাদন বৃদ্ধি করণ কর্মশালায় আশেক উল্লাহ রফিক এমপি ও মোহাম্মদ নজিবুল ইসলামসহ নেতৃবৃন্দ

কক্সবাজার হ্যাচারীতে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে টেকনিশিয়ান, পরামর্শক, উৎপাদন কর্মী ও বিশেষজ্ঞদের দক্ষতা বৃদ্ধির লক্ষে বাণিজ্য মন্ত্রাণলয়ের অধীনেস্থ বিজনেস প্রোমোশন কাউন্সিলের উদ্দ্যোগে দিনব্যাপী ট্রেনিং প্রোগ্রাম অনুষ্টিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে শ্রিম্প হ্যাচারী অব এসোসিয়েশন বাংলাদেশের সভাপতি আশেক উল্লাহ রফিক এমপি বলেন, সরকার উৎপাদন বৃদ্ধি ও মানসম্মত পোনা উৎপাদনের জন্য সার্বিক সহযোগীতা করে যাচ্ছে। এই প্রশিক্ষণ কর্মশালা তারই একটি অংশ।

আমরা চাই হিমায়িত চিংড়ি উৎপাদন বৃদ্ধি করে বৈদেশিক মুদ্রা অর্জনে আরো এক দাফ এগিয়ে যাওয়া। তিনি কর্মশালায় অংশ গ্রহন সকল টেকনিশিয়ান, পরামর্শক, উৎপাদন কর্মী ও বিশেষজ্ঞদের ধন্যবাদ জানান।

সভায় স্বাগত বক্তব্য রাখেন শ্রিম্প হ্যাচারী অব এসোসিয়েশন বাংলাদেশের মহাসচিব মোহাম্মদ নজিবুল ইসলাম।

কর্মশালায় বিভিন্ন বিষয়ে আলোচনা করেন বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ডঃ সাইফুর রহমান, কক্সবাজার জেলা মৎস্য কর্মকর্তা খালেকুজ্জামান, সেব এর নির্বাহী সদস্য সাহেদ আলী, সেব এর যুগ্ম মহাসচিব শহিদুল আলম চৌধুরী, সেব অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর, ইউনর্ক এর কক্সবাজার জেনারেল ম্যানেজার অং কাউ মারমা, বি.আর.এফ.আই এর বৈজ্ঞানিক কর্মকর্তা জাকিয়া হাসান। এসময় উপস্থিত ছিলেন হ্যাচারীর উৎপাদন বিশেষজ্ঞ ও শ্রিম্প হ্যাচারী অব এসোসিয়েশনের পরমার্শক মোছাব্বির খন্দকার পলাশ।