এবার ট্রাক চাপায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

রাজু, নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’র (নোবিপ্রবি) ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী অজয় মজুমদার (২৩) সোনাপুর জিরোপয়েন্টে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে ট্রাক চাপায় তার প্রাণহানী ঘটে। নিহত অজয় মজুমদার সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোনাপুর জিরো পয়েন্ট থেকে মান্নান নগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ট্রাক চাপায় তার মৃত্যু হয়। এরপর স্থানীয়রা তাকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অজয় মজুমদারের নিহতের ঘটনায় বিচার চেয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারসহ শহরের সোনাপুর জিরো পয়েন্টে সড়ক ব্লক করে বিক্ষোভ করছেন বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্ধ শিক্ষার্থীরা। অজয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, ‘একজন শিক্ষার্থীর মৃত্যু খুবই মর্মান্তিক। বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আমরা শোক প্রকাশ করছি এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি’। সুধারাম থানার ওসি মো. সাহেদ উদ্দিন বলেন, ‘অজয়কে চাপা দেওয়া ট্রাকটি  আটক করা হয়েছে’। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ আমাদের জন্য অবশ্যই কষ্টকর ও বেদনাদায়ক। একটি সম্ভাবনাময় তরুণ নিহতের ঘটনা পরিবার ও জাতির জন্য খুব বিরহের’।

উল্লেখ্য, নিহত অজয় মজুমদার বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগে অধ্যয়নরত ছিল।