একটি মানবিক সাহায্যের জন্য আবেদন ক্যান্সারে আক্রান্ত মোহাম্মদ আরমান বাঁচতে চাই

মো: জাবেদুল ইসলাম,আনোয়ারা: ভয়াবহ মরণব্যাধির নাম ক্যান্সার। এটা থেকে মুক্তির উপায় আছে, কিন্তু তার জন্য প্রয়োজন সময় মতো চিকিৎসার ও অর্থের। এর চিকিৎসা খরচ অনেক বেশি হওয়ায় বহু রোগী মারা যায়। তাই সমাজের বিত্তবান থেকে শুরু করে সবাই যদি সাধ্যমতো সাহায্যের হাত বাড়ায় তাহলে বেঁচে যেত অনেক প্রাণ।

ক্যান্সার আক্রান্ত মোহাম্মদ আরমান হোসেন (১৫) । আনোয়ারা উপজেলায় রায়পুর ইউনিয়নের পূর্ব গহিরা ৯ নং ওয়ার্ড হাড়িয়ে পাড়ার রমজান আলী ছেলে। রায়পুর এজহারুল উলুম দাখিল মাদ্রাসার ১০ শ্রেণির ছাত্র।

ক্যান্সার আক্রান্ত মোহাম্মদ আরমান হোসেন বাবা রমজান আলী জানান,

আমি একজন দিনমজুর মানুষ।আমার দু’ ছেলে ১ মেয়ে সন্তান আছে। আরমান আমার বড় সন্তান। সারাদিনের কষ্ট উপার্জিত অর্থ দিয়ে কোন রকমের আমার সংসার চালায়। আমার আরমান ভয়াবহ মরণব্যাধির ক্যান্সার আক্রান্ত।

ক্যান্সারে আক্রান্ত ছেলের সুচিকিৎসার জন্য সরকার এবং সব শ্রেণির হৃদয়বান মানুষদের নিকট জরুরিভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিতে আকুল আবেদন জানাচ্ছি।

স্থানীয় বাসিন্দা মোঃ ফোরকান জানান, আমরা এলাকাবাসী মিলে একটা ফান্ড গঠন করছি। মোহাম্মদ আরমান হোসেন সুচিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন।

আমি সকলের সহযোগিতায় কামনা করতেছি।  সাহায্য পাঠানোর ঠিকানা :সিফাত, পার্সানাল বিকাশ নাম্বার – 01814908237।

পার্সানাল নগদ, রকেট নাম্বার – 01873151380। জব্বার পার্সানাল বিকাশ নাম্বার – 01994172231।পিতা, রমজান আলী – যোগাযোগ মোবাইল নং – 01857217426।