উল্লাপাড়ায় স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থীর মোটরসাইকেল ভাংচুর

উল্লাপাড়া(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আকমাল হোসেনের (মোটরসাইকেল প্রতিক)কর্মী সমর্থকদের ৮টি মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে।

২৩ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উল্লাপাড়া ইউনিয়নের ভদ্রকোল ও নাগরৌহা গ্রামে এ ঘটনা ঘটে। আকমাল হোসেনের কর্মী সমর্থকরা ঘটনার সময় ভদ্রকোল গ্রামের রাস্তার পাশে তাদের ব্যবহৃত মোটরসাইকেল রেখে ভোটারদের বাড়িতে বাড়িতে ভোট চাইতে যান। এসময় আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী মোঃ আব্দুস সালেক এর সমর্থক ও কর্মীরা এসে তাদের মোটরসাইকেলগুলো ভাংচুর করে চলে যায়।

নির্বাচনী প্রচারনায় থাকা আকমাল হোসেনের পুত্র জাহাঙ্গীর আলম অভিযোগ করেন, নৌকা প্রতিকের প্রার্থী আব্দুস সালেকের কর্মী ভদ্রকোল গ্রামের আল আমিনের নেতৃত্বে একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে আমাদের রাখা ৭টি মোটরসাইকেল ভাংচুর করে ফেলে রেখা যায়। এদিকে সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামে আব্দুস সালেকের কর্মীরা তাদের আরেকটি মোটরসাইকেল ভাংচুর করেছে।

এ ব্যাপারে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী আব্দুল সালেকের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, আমার কর্মী সমর্থকরা এধরনে কোন ঘটনা ঘটায়নি।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অসিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপে¶ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।