উল্লাপাড়ায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

উল্লাপাড়া(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ার হাটিকুমরুলের এ্যারিক্রেট হোটেলের ঢাকা-বগুড়া মহাসড়কের উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২থর সদস্যরা। এ সময় ৪৯ কেজি গাঁজা, গাঁজা ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার,৪ টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৬’শ টাকা উদ্ধার করা হয়।

শনিবার(১১ ডিসেম্বর) ভোর রাতে ঢাকা -বগুড়া মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এ্যরিষ্টোক্র্যাট হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, কুমিল্লার জকপুর গ্রামের আলী হোসেনের ছেলে ইমাম হোসেন (১৮) ও মধুরাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফরহাদুল ইসলাম (২৩)।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,শনিবার ভোর রাতে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এ্যরিষ্টোক্র্যাট হোটেলের সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেট কার তল্লাশী করে ৪৯ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ ও ক্রয়-বিক্রয় করে আসছিলেন বলে ¯^ীকার করেছেন মাদক ব্যবসায়ীরা।