উল্লাপাড়ায় উন্নয়নমুলক রাস্তার কাজ পরিদর্শন করলেন এমপি তানভীর ইমাম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শক করেন স্থানীয় সাংসদ তানভীর ইমাম। শনিবার বিকেল সাড়ে ৪ টার সময় উপজেলার বড় পাঙ্গাসী বাংলাপাড়া থেকে উধুনিয়া বাজার পর্যন্ত সাড়ে ৩ কিঃ মিঃ রাস্তা নির্মাণ কাজ পরিদর্শন করেন। সিরাজগঞ্জ সড়ক ও জনপদ বিভাগ প্রায় ২৫ কোটি টাকা ব্যয়ে এই রাস্তা নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন।

উল্লাপাড়ার সড়ক ও জনপদ বিভাগের উপ সহকারী প্রকৌশলী রাশেল উল্লাহ খান জানান, উল্লাপাড়া উপজেলার পশ্চিম এলাকার অবহেলিত জনপদের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশীত ও পাশের পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার সাথে যোগাযোগের একমাত্র রাস্তাটি চলতি অর্থবছরে প্রায় ২৫ কোটি ব্যয়ে স্থানীয় সরকারের সড়ক ও জনপদ বিভাগ নির্মাণ করছেন। আমিনুল হক প্রাইভেট লিমিটেড কোম্পানির প্রোপাইটর রা¯েজতার কাজটি নির্মাণ করছেন।

বড় পাঙ্গাসী ইউনিয়নের বাংলাপাড়া থেকে উধুনিয়া বাজার পর্যন্ত ব্রীজসহ সাড়ে ৩ কিঃ মিঃ রাস্তা পাকাকরণসহ নির্মাণ করা হবে। রাস্তার কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। আগামী তিন মাসের মধ্যেই রাস্তার কাজ শেষ করতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

রাস্তা পরিদর্শনের সময় স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, বড় পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির লিটন, উধুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল করিম বাচ্চু, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র এস এম আমিরুল ইসলাম আরজুসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।