উল্লাপাড়ায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থক সংখ্যালঘু হরিপদকে মারপিট, হুমকি ও ভয়ভীতির অভিযোগ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থক উল্লাপাড়ার বাঙ্গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার সমর্থকেরা সংখ্যালঘু স¤প্রদায়ের লোক হরিপদ বাদ্যকার নামের এক ব্যক্তিকে মারপিট করে দেশান্ত করার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হরিপা বাদী হয়ে ১৯ নভেম্বর শুক্রবার সকালে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানার অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে হরিপদ তার শ্যামাইল দহ গ্রামের জামে মসজিদের রাস্তা দিয়ে বাড়ী ফিরছিলেন।
এমন সময় পিছন থেকে বেশ কয়েকজন দুবৃর্ত্ত হরিপদকে ঘিরে ধরে অর্তকিতভাবে কিল, ঘুষি ও লাথি মারিয়া গুরুতর আহত করে। মারার সময় দুবৃর্ত্তরা বলতে থাকে মটর সাইকেল মার্কার নির্বাচন করার সাধ মিটাইয়া দিচ্ছি তোকে। আমরা সোহেল চেয়ারম্যানের লোক। এরপরও যদি তুই মটর সাইকেল মার্কার নির্বাচন করিস তোকে যেখানে পাব সেখানেই হত্যা করিব মর্মে হুমকি দেয় দুবৃর্ত্তরা। হরিপদ’র বাড়ীঘর ভাংচুর ও গ্রাম ছাড়ার ভয়ভীতি দেখিয়ে তারা বীরদর্পে এ সময় চলে যায়। হরিপদ হামলাকারীর দু’জনকে চিনতে পান। একই গ্রামের মাঙ্গল আলী(৪০) ও আলতাব হোসেন (৫৫)।

উল্লাপাড়া মডেল থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম জানান, সংখ্যালঘু স¤প্রদায়ের হরিপদ বাদ্যকারকে মারপিট করার লিখিত অভিযোগ পেয়ছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।