ঈদগাঁওতে শাহ ফকির বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

মো. রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার: কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ- ইসলামপুর শাহ ফকির বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ ( রেজি: ২০২৪) এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

২০ মে (শুক্রবার)  সকাল সাড়ে ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত সমিতি কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ।

নির্বাচনে হারিকেন প্রতীকে ওবাইদুর রহমান ওবাইদু সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাফিজুর রহমান বাবলু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম। তার নিকটতম ইয়াছিন মানিক।

এছাড়া সহ-সভাপতি পদে আলতাজ হোসেন ও সহ- সাধারণ সম্পাদক পদে নেজাম উদ্দীন নির্বাচিত হন।

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিতরা হলেন অর্থ সম্পাদক মো: সেলিম, সাংগঠনিক  ও প্রকাশনা সম্পাদক নুরুচ্ছফা আল মাহমুদ, মনছুর আলম প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাহেদুল ইসলাম  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মৌলানা নুরুল হুদা  ধর্ম বিষয়ক সম্পাদক।

নির্বাচিত সদস্যরা হলেন হারুনুর রশিদ, নুর মোহাম্মদ ও মনছুর আলম। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন কক্সবাজার সরকারী কলেজের প্রভাষক মোঃ সাইফুদ্দীন। সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিকাশ শর্মা।

সার্বক্ষনিক নিরাপত্তায় নিয়োজিত ছিলেন ঈদগাঁও থানার পুলিশ দল।  মোট ৩০৮ জনের মধ্যো ২৮২ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।