ইসলামপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০বছর পূর্তি উদযাপন

ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে আলোচনা সভা ও কেক কাটা ও মধ্য দিয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর জুবলী তথা বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় ইসলামপুর উপজেলা পরিষদ হলরুমে মা ও শিশুর স্বাস্থ্য ও পুষ্টি, শিশুদের মৌলিক চাহিদা পূরণ বিষয়ক দীর্ঘমেয়াদী কার্যক্রম বাস্তবায়নের লক্ষ নিয়ে  ৫০ বর্ষপূতি অনুষ্ঠান উদযাপিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি। বিশেষ অতিথি ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব মাহবুবুল আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান জামাল আব্দুন নাসের বাবুল, পারি বেসরকারি সংস্থার নির্বাহী পরিচালক গাবরিয়া লুজারিয়া, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের কর্মকর্তা ম্যানেজর-স্টিফেন  অসীম চ্যাটার্জী, সাগর ডি কস্তা, তারজিনা খাতুন, ইসলামপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সজল গমেজ, পারি ইসলামপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার কমল পাল। সভায় সরকারি কর্মকর্তা, জন প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জানাযায়, ওয়ার্ল্ড ভিশন দরিদ্র জনগোষ্ঠি বিশেষ করে শিশুদের জীবনমান ও আর্থ সামাজিক উন্নয়নে যে টেকসই কর্মসূচী গ্রহণ ও এলাকার জনগণের স্থায়ী আয়ের উৎস সহযোগিতা, মা ও শিশু স্বাস্থ্য ও পুষ্টি, শিশু সুরক্ষা এবং জনগণের অংশগ্রহণ কার্যক্রমের মাধ্যমে সমাজের অবস্থা উন্নতির  লক্ষ্যে ইসলামপুরে এরিয়া  প্রোগ্রাম নামে এপির দীর্ঘমেয়াদী কার্যক্রম শুরু হয়েছে। কার্যক্রম বাস্তবায়নে পারি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বাস্তবায়নকারী বেসরকারী উন্নয়ন সংস্থ্যা হিসাবে কাজ করে আসছে।