ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েও আলোচনার শীর্ষে জামাল ভূইয়া 

মোঃ আল মামুন, জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া: আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষ অবস্থানে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবক,মানবতার উজ্জ্বল নক্ষত্র, গরিবের বন্ধু, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. জামাল উদ্দিন ভূইয়া।
গত বৃহস্পতিবার বিষ্ণুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত আল মামুন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া মনোনয়নপত্র দাখিল করেন।
তিনি তার রাজনৈতিক জীবনে সকল শ্রেণী, পেশার মানুষের কাছে অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।
অনুসন্ধান মূলক পর্যবেক্ষণ সুত্রে দেখা যায়, বিষ্ণুপুর ইউনিয়নের উন্নয়নের রুপকার হিসেবে সকলেই একত্রিত হয়ে দল মত নির্বিশেষে কাজ করছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জামাল ভূইয়ার পক্ষে।
তিনি আরো বলেন,আমাকে যদি জনগন আবারও নির্বাচিত করেন, তাহলে আমি নির্বাচিত হয়ে বিষ্ণুপুর ইউনিয়নকে একটি আধুনিক রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে ইউনিয়ন বাসীকে। আমার স্বপ্ন আমার ইউনিয়নে সকল বঞ্চিত, নিপীড়িত অসহায় মানুষের সুখ ও দুঃখের সাথী হয়ে হয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবো ।
তিনি আরো বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের সকলের সহযোগিতা ও সমর্থনের মাধ্যমে বিষ্ণুপুর ইউনিয়নের সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান উন্নয়ন সহ একটি মাদক, জুয়া, সুদ ও ঘুষ মুক্ত ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।
উল্লেখ্য, বিজয়নগরের ১০ ইউনিয়নে ৫৩৮ জনের মনোনয়ন দাখিল করেছেন।২৫ ডিসেম্বর অনুষ্ঠেয় দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ১০ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল করেছেন ৫৩৮ জন। এদের মধ্যে ইউপি চেয়ারম্যান পদে ৭৫ জন, সাধারণ সদস্য পদে ৩৫৬ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০৭জন মনোনয়নপত্র দাখিল করেন।