ইউপি চেয়ারম্যান পদে লড়বেন বিশিষ্ট সাংবাদিক মুহাম্মদ মফিজুল ইসলাম ভুইয়া

বিশেষ প্রতিনিধি: আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন বিশিষ্ট সাংবাদিক ও মুক্তিযুদ্ধ সংগঠক মুহাম্মদ মফিজুল ইসলাম ভূঁইয়া। চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১০নং গোহট উত্তর ইউনিয়নে গরীব-দুঃখী,মেহনতি জনগনের পক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার ৮ ডিসেম্বর ২০২১ কচুয়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের দপ্তরে এ মনোনয়নপত্র জমা দেন। এসময় স্থানীয় সাংবাদিকগণ ও একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আমিন উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক মুহাম্মদ মফিজুল ইসলাম ভুইয়া বলেন এলাকার গরীব-দুঃখী,মেহনতি মানুষের অনুরোধে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

তিনি আরও জানান যে দীর্ঘদিন এলাকার জনগনের পাশে সবসময় সুখে-দুঃখে ছিলেন এবং আজীবন থাকবেন।সন্ত্রাস,চাঁদাবাজি,দূূর্নীতি ও মাদকমুক্ত আধুনিক মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে এলাকার উন্নয়নে নিজেকে সেবক হিসেবেই প্রতিষ্ঠা করবেন।

এলাকাবাসী সুষ্ঠভাবে তাদের মহামূল্যবান ভোটের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকারে চেয়ারম্যান নির্বাচিত করলে সাধারণ জনগনকে সাথে নিয়ে দল-মত,ধর্ম-বর্ণ নির্বিশেষে শান্তিময় মডেল ইউনিয়ন গড়ার আশাবাদ ব্যক্ত করেন।

তিনি ৫ জানুয়ারির ইউপি নির্বাচনে ১০ নং গোহট উত্তর ইউনিয়নের  গরীব-দুঃখী মেহনতি মানুষের প্রার্থী হিসেবে ভোট ভিক্ষা চেয়ে সর্বস্তরের জনগনের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

তাছাড়া প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সকল সহকর্মীদের সহযোগিতা ও দোয়া চেয়েছেন তিনি।