আ.লীগ দেশের মানুষের জন্য কাজ করে, বিএনপি শুধু সরকারের বিরুদ্ধে বিবৃতি দেয়

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া: স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, দেশের যেকোনো দুর্যোগে আওয়ামী লীগই জনগনের পাশে থাকে। আওয়ামী লীগ দেশের মানুষের জন্য কাজ করে, দেশকে ভালোবাসে। এ সময় তিনি প্রশ্ন রেখে বলেন, আর বিএনপি কী করে? তারা শুধু সরকারের বিরুদ্ধে বিবৃতি দেয়।
সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা প্রশাসন ভবন চত্বরে অনুষ্ঠিত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লোকমান হোসেন। সম্মেলনে সম্মানিত অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম। প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। আর বিশেষ বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা ও অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল।
প্রধান অতিথির বক্তব্যে নির্মল রঞ্জন গুহ আরও বলেন, বিএনপি মসজিদ-মন্দির ভাঙে। তাদের দ্বারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হয়। তারা সব সময় সাম্প্রদায়িকতাকে উসকে দেয়। সমাজের অনিষ্ট করার চেষ্টা করে। এই হচ্ছে বিএনপির রাজনীতি।
পরে আলোচনা শেষে প্রধান অতিথি আগামী তিন বছরের জন্য ৩৪ সদস্যবিশিষ্ট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা করেন। কমিটির সভাপতি হয়েছেন নির্মল চন্দ্র চৌধুরী এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাখাওয়াত হোসেন।