আ.লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের ছেলে মাহী সরকার ফেনসিডিলসহ আটক

  • মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের ছেলে মাহী সরকারকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে শহরের ফুলবাড়িয়া এলায় মাহী নিজ বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান সদর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন।
এর আগে সকালে শহরের ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আল মামুন সরকারের ব্যক্তিগত কার্যালয়ে গিয়ে সঙ্গীদের নিয়ে হট্টগোল করেন মাহী। এ সময় একটি গাড়িও ভাঙচুর করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এ ঘটনার পর তাকে গ্রেপ্তারে অভিযানে যায় সদর থানা পুলিশ।
পরিদর্শক সোহরাব জানান, মাহীর কাছ থেকে ৭ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। এছাড়া তার বাসায় কয়েটি খেলা পিস্তলও ছিল। মাহীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
মাহী এর আগে ২০১৯ সালের ২৫ জানুয়ারী অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছিলেন। তাকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছিল আখাউড়া থানা পুলিশ। এছাড়া ২০২০ সালের ৬ ফেব্রুয়ারী শহরের মেড্ডা এলাকা থেকে এক তরুণীকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে যাওয়ারও অভিযোগ উঠে মাহীর বিরুদ্ধে।