আবারো শ্রেষ্ঠ ওসি চাঁপাইনবাবগঞ্জ থানার মোজাফফর হোসেন

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: আবারো রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন। শনিবার রাতের প্রথম প্রহরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)। তিনি জানান, গতকাল বৃহস্পতিবার সকালে ডিআইজি অফিসে মাসিক অপরাধ সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন বিপিএম পিপিএম এ ঘোষণা করেন।

জানা গেছে, দেশের সকল পুলিশ ইউনিটের বিভিন্ন পদমর্যাদার সদস্যদের মূল্যায়নের অংশ হিসেবে জানুয়ারী/২২ মাসে রাজশাহী রেঞ্জ কর্তৃক ঘোষিত রেঞ্জের আটটি জেলার মধ্যে পুরষ্কার প্রদান করা হয়। তার মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে ঘোষণা করা হয়।

অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, আবারো ‘রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে আমার নাম ঘোষণা করাই আমার কাজের প্রতি দ্বায়িত্ব ও শ্রদ্ধাবোধ শত ভাগ বেড়ে গেলো। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পুলিশের প্রতিটি সদস্যের পেশাদায়িত্ব চাঁপাইনবাবগঞ্জ বাসীর ভালোবাসায় ও জেলার সুযোগ্য পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) স্যারের দিকনির্দশনায় এ স্বীকৃতি অর্জন আমার পক্ষে সম্ভব হয়েছে। এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখতে আমি আমার সততা, যোগ্যতা ও মেধা দিয়ে, মাদক মুক্ত সুস্থ্য ধারার সমাজ গঠনে নিরলস ভাবে কাজ করে যাবো।’

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনিত করায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম,পিপিএম -কে কৃতজ্ঞতা জানান ওসি মোজাফফর হোসেন।

উল্লেখ্য, গত বছরের আগস্ট মাসের ১১ তারিখে পুলিশ ইউনিটের বিভিন্ন পদমর্যাদার সদস্যদের মূল্যায়নের অংশ হিসেবে জুলাই/২১ মাসে রাজশাহী রেঞ্জ কর্তৃক ঘোষিত রেঞ্জের আটটি জেলার মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে ঘোষণা করা হয়।