আবারও বিয়ের সাজে শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক: কপালে সিঁদুর, টিপ, বেনারসি শাড়িতে বউ সেজেছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আবার কি তবে বিয়ে করছেন? এই অভিনেত্রীর ফেসবুক পোস্টে বিয়ের সাজের ছবি নিয়ে ফলোয়ারদের মধ্যে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। তবে বিয়ের গুজব ছড়ানোর আগেই সতর্ক করলেন এই তারকা।

গত বুধবার (১২ জানুয়ারি) ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে বিয়ের পোশাকে দেখা গেছে শ্রাবন্তীকে। সাত সেকেন্ডের এই ভিডিও প্রথমে দেখলে যে কেউ মনে করতে পারেন, হয়তো আবারও বিয়ে হচ্ছে শ্রাবন্তীর।

আলোচনা-সমালোচনায় থাকা এই অভিনেত্রী আগেভাগেই ভিডিওর সঙ্গে জুড়ে দিয়েছেন ‘শুটিং মুড অন’, অর্থাৎ শুটিং সেট থেকে। তিনি নতুন সিনেমার শুটিং করছেন।

ভিডিওর পরের অংশে দেখা যায়, শুটিং সেট প্রস্তুত হচ্ছে। সেখানে তাকে বিয়ের দৃশ্যে অভিনয় করতে হবে। এর আগেও সিনেমাটির শুটিংয়ে কালো শাড়িতে সিঁদুর পরে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তখনো তার বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, শ্রাবন্তীকে দেখা যাবে তরুণ নির্মাতা অয়ন দে পরিচালিত ‘ভয় পেয়ো না’ সিনেমায়। চরিত্রের নাম তমসা। এখন সিনেমাটির শুটিং নিয়েই তিনি ব্যস্ত। সিনেমাটিতে সুশান্ত চরিত্রে অভিনয় করেছেন ওম।

তাদের স্বামী–স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। পারিবারিক এই গল্পে স্বামী-স্ত্রীর মানসিক দ্বন্দ্ব তুলে ধরা হয়েছে। এই দম্পতির মধ্যে সম্পর্ক ভালো নয়। সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন শাশুড়ি। নানা রহস্যের মধ্যে দিয়ে গল্প এগিয়ে চলে।

গত বছর তৃতীয়বার বিয়ে করেন শ্রাবন্তী। সেপ্টেম্বর মাসেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ নিয়ে আলিপুর আদালতে মামলা করেন শ্রাবন্তী। পরে নির্বাচনে হেরে দল ত্যাগ করে সমালোচনার মুখে পড়েন তিনি। এরই মধ্যে ছড়িয়ে পড়ে, নতুন করে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, শিগগিরই তাকে বিয়েও করবেন শ্রাবন্তী। এসব নিয়েই টালিউডের আলোচনায় ছিলেন এই নায়িকা। শ্রাবন্তীকে শিগগির দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারের ‘ধাপ্পা’ ছবিতে।