আন্তজাতিক রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে এ্যাওয়ার্ড প্রধান অনুষ্ঠান

মোঃ আল মামুন, জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়াঃ করোনা কালীন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে স্বেচ্ছায় সেবা দিয়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়ার ১০ যুব রেড ক্রিসেন্ট সদস্যকে সম্মাননা দেওয়া হয়েছে।
রবিবার (৫ ডিসেম্বর) সকালে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিট উপ-পরিচালক এনায়েতুল্লাহ একরাম পলাশ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম এসসি।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রেসক্লাব দপ্তর সম্পাদক ও সাবেক যুব প্রধান শাহজাহান সাজু,শেখ মাহবুবুর রহমান ও সালাউদ্দীন ভূইয়া প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে শুরুতেই বিজয়ের মাসে শ্রদ্ধাভরে স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে আত্ববলীদানকারী সকল শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করেছেন।
তিনি বলেন,আমি মনে করি রেড ক্রিসেন্ট যুব ও স্বেচ্ছাসেবকরা আরও অনুপ্রানিত ও উৎসাহিত হবে। যারা আজকে এ্যাওয়ার্ড পাবে তাদের উদ্দেশ্য বলছি,ভাল কাজের স্বীকৃতি  হিসেবে তোমরা রেড ক্রিসেন্টের মতন একটি আন্তর্জাতিক প্রতিষ্টানের কাছে সম্মাননা ভূষিত হচ্ছো। তোমাদেরকে এই এ্যাওয়ার্ডের মর্যাদা রক্ষায় জনমানুষের কল্যাণে নিবিড়ভাবে ও নিঃস্বার্থভাবে কাজ করে যেতে হবে। আর যারা এ বছর মনোনীত হতে পারোনি, তোমরা হতাশ না হয়ে আগামীর জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে।
উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট যুব প্রধান তানভীর রশিদ।