আনোয়ারায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ

মোঃ জাবেদুল ইসলাম,আনোয়ারা: আনোয়ারায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ১৩২ জন বিজয়ী সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ ফেব্রুয়ারি ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত ৯৯ জন সাধারণ সদস্য ও ৩৩ জনসংরক্ষিত আসনের সদস্যদের  শপথ বাক্যপাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ।

অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বৈরাগ ইউনিয়ন চেয়ারম্যান নোয়াব আলী বলেন, তথ্য সেবা, নিবন্ধন সেবা, যাতে সহজ ও হয়রানিমুক্ত করা যায় এবং হাতির আক্রমণ থেকে বৈরাগ ইউনিয়নের জনগণকে রক্ষা করতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ূম শাহ বলেন, নির্বাচনের আগে ভোটারদের কাছে গিয়ে যেভাবে আকুতি জানিয়ে ভোট চেয়ে ছিলাম সেভাবে নবনির্বাচিত প্রতিনিধিরা জনগণকে মূল্যায়ন করে যেন সেবা দেয় সেদিকে দৃষ্টি আকর্ষণ করেন।

চাতরী ইউনিয়নের চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধূরী সোহেল বলেন, কে আমাদের ভোট দিয়েছে কে ভোট দেয় নাই সে চিন্তা মাথা থেকে ফেলে দিয়ে সকলকে নিয়ে মাদকমুক্ত একটি আদর্শ ইউনিয়ন গঠণ করার প্রত্যয় ব্যক্ত করেন।

বটতলী ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আবদুল মান্নান বলেন, আনোয়ারা উপজেলা সারাদেশের মধ্যে অন্যতম উপজেলা সুতারাং ভূমিমন্ত্রী মহোদয়ের নির্দেশে সকল ভেদাভেদ ভূলে গিয়ে সকল জনগণকে নিয়ে একটি মডেল উপজেলা করতে সকলের সমন্বয়ে কাজ করতে আহবান জানান।

প্রধাণ অতিথি বক্তব্যে  উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী বলেন, মাদকমুক্ত, দূর্ণীতিমুক্ত, ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে সুন্দরভাবে দায়িত্ব পালন করতে বলেন।

উপজেলা নিবার্হী অফিসার শেখ জুবায়ের আহমেদ বলেন, আজ থেকে আপনারা দায়িত্বপ্রাপ্ত হয়েছেন কিন্তুু ক্ষমতাপ্রাপ্ত হয়েছেন এই কথা মনে না করে জনগণের সাথে শাসক হিসেবে নই সেবক হিসেবে কাজ করতে ঔদ্ধত্য আহবান জানান।

অনুষ্ঠান সঞ্চলনা করেন  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী , অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদার, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা দেলোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা রমজান আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলামসহ ১০ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দরা