আদিতমারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত 

নুর আলমগীর অনু, লালমনিরহাট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানব বন্ধন  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 (০৯ ডিসেম্বর) বুধবার সকালে আদিতমারী সরকারী জি,এস স্কুল এন্ড কলেজ মাঠ থেকে একটি বর্ণাঢ়্য শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক ঘুরে আদিতমারী উপজেলা পরিষদ চত্তরে এসে শেষ হয়।

পরে উক্ত দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে  আলোচনা সভা উপজেলা পরিষদ মিলনায়তন হলরুমে ,মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি, ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) দিলসাদ জাহান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা,আদিতমারী সরকারী জি,এস, স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা শওকাত আরা সিদ্দিকা,আদিতমারী দুর্নীতি বিরোধী কমিটির সাধারণ  সম্পাদক মোজ্জামেল হক অবসরপ্রাপ্ত সিঃ শিক্ষক,আদিতমারী সরকারী  জি, এস স্কুল। আদিতমারী  আওয়ামী-যুবলীগের  ভারপ্রাপ্ত সভাপতি ও লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবুল, প্রধান শিক্ষক জগদিশ চন্দ্র বর্ম্মন,সহ উপস্থিত গন্যমাণ্য ব্যক্তিবর্গ প্রমুখ।