আইনশৃঙ্খলা রক্ষায় ওসি হাসান ইমামের ব্যতিক্রম উদ্যোগ

নাজিম উদ্দিন চৌধুরী,স্টাফ রিপোর্টার: ফেনী দাগনভূঁঞা থানায় যোগদানের পর থেকে দাগনভূঁঞা থানার আইনশৃঙ্খলা রক্ষা,চুরি ছিনতাইসহ সকল অপরাধ নির্মূল করতে বিভিন্ন উদ্বেগগ্রহণ করেছেন ওসি হাসান ইমাম।

তারি ধারাবাহিকতায় এবার বাজারে বাজারে, দুয়ারে দুয়ারে যাচ্ছেন দাগনভূঁঞা থানার ওসি ইমাম।কখন  পুলিশের পোষাকে কখনোবা সাদা পোষাকে বিভিন্ন বাজার ও মানুষের বাসা-বাড়ীতে গিয়ে মানুষের সমস্যার কথা শুনছেন।দাগনভূঁঞা আমিরগাও বাজার, গজারিয়া বাজার, কোরাইশ মুন্সির বাজার পরিদর্শন করতে গিয়ে মানুষের সাথে মত বিনিময় ও বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। বাজারের চুরি ছিনতাই রোধে বাজার কমিটিকে সিসি ক্যামেরা ও   রাতে পাহারাদার বাড়ানোর জন্য বাজার কমিটিকে অনুরোধ করেন।

এসময় তিনি বিভিন্ন বাডীর সামনে গিয়ে  বাড়ীর মালিকদের সাথে কথা বলেন এবং বাড়ীর সামনে সিসি ক্যামেরা লাগানো ও  বাসা ভাড়া দেওয়ার সময় ভাডাটিয়ার পরিচয় ও কাগজপত্র নিয়ে ভাড়া দেওয়ার জন্য মালিকদের অনুরোধ করেন ।

তিনি আরও জানান জনগণের পাশে থেকে পুলিশের পক্ষ থেকে জনগনকে আইনগত সহায়তা প্রদানে পুলিশ প্রশাসন দৃঢ প্রতিজ্ঞাবদ্ধ এবং পরিশেষে অপরাধ নির্মল করতে সকলের সহযোগিতা কামনা করেন।