আইজিপি কাপ কাবাডি অনূর্ধ্ব ১৯ দিনাজপুরের বালিকা ও লালমনিরহাটের বালক বিজয়ী

মোঃ বাদশা মিয়া, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে রংপুর বিভাগীয় আইজিপি কাপ অনূর্ধ ১৯ (বালক ও বালিকা) কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ছে। এতে রংপুর বিভাগের ৮টি জেলার বালক ও বালিকাদের মোট ১৬ টি দল অংশগ্রহণ করে।
 আজ ১৯ ডিসেম্বর রবিবার বিকেলে ফাইনাল খেলাটি লালমনিরহাট পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়। এতে বালিকা দলের হয়ে মাঠে নামেন দিনাজপুর ও লালমনিরহাট জেলা। বিজয়ী হন দিনাজপুর ও লালমনিরহাট জেলা রানার্সআপ হন। অপর দিকে বালক দলে রংপুর ও লালমনিরহাট জেলার মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়। এতে লালমনিরহাট জেলা বিজয়ী হন এবং রংপুর রানার্সআপ হয়।
খেলার আয়োজন করে লালমনিরহাট জেলা পুলিশ। প্রধান অতিথি হিসাবে কাবাডি খেলায় উপস্থিত ছিলেন জেলার আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য জনাব মোতাহার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মতিয়ার রহমান। সভাপতিত্ব করেন পুলিশ সুপার আবিদা সুলতানা।
অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, ও রংপুর ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, পুলিশ সুপার আতিকুল ইসলাম,  সহকারি পুলিশ সুপার মারুফা, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সূজন প্রমুখ।
খেলা শেষে প্রধান অতিথি সংসদ সদস্য মোতাহার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান ও পুলিশ সুপার আবিদা সুলতানা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।