অ্যান্থনি ম্যাকির বিপরীতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: শুধু বলিউড নয় হলিউডেরও আইকন হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দিচ্ছেন একের পর এক বৈশ্বিক চমক। গত বছর বিখ্যাত হলিউড সিরিজ ‘ম্যাট্রিক্স’-এর চার নম্বর ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’-এ পাওয়া গিয়েছিল তাকে। তবে স্বল্প সময়ের জন্য।

এবার বিখ্যাত হলিউড সিনে-সিরিজ ‘অ্যাভেঞ্জার্স’-এর অভিনেতা অ্যান্থনি ম্যাকির বিপরীতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে। নতুন সিনেমার নাম ‘এন্ডিং থিংস’।

এটি পরিচালনা করছেন কেভিন সুলিভান। জানা গেছে, ১৯৯৪ সালে জেমস ক্যামেরন পরিচালিত ও আর্নল্ড শোয়ার্জেনেগার অভিনীত বিখ্যাত অ্যাকশন কমেডি ছবি ‘ট্রু লাইজ’-এর মতো হতে চলেছে এই সিনেমা। ছবিটি নিয়ে আর কোনো তথ্য আসেনি সংবাদমাধ্যমে।

প্রসঙ্গত, ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজে ‘ফ্যালকন’ ওরফে স্যাম উইলসনের চরিত্রে অভিনয় করে বিশাল জনপ্রিয়তা পান অ্যান্থনি ম্যাকি। এরপর তাকে বেশ কিছু কাজে দেখা গেছে।

এদিকে, গত ২২ জানুয়ারি মধ্যরাতে মা হওয়ার খবর প্রিয়াঙ্কা দিয়েছিলেন ইনস্টাগ্রামে। তারপর থেকে নেটমাধ্যমে কোনো সাড়া শব্দ ছিল না তার। মা হওয়ার পরে ৩ ফেব্রুয়ারি প্রথমবার ইনস্টাগ্রামে দেখা দিলেন তিনি। সেলফি পোস্ট করেছেন ‘দেশি গার্ল’। যেখানে তাকে একটি গাড়ির মধ্যে দেখা যাচ্ছে। তবে সঙ্গে নেই তার স্বামী নিক জোনাস। ছবিটি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া থেকে পোস্ট করা।

সূত্র: হিন্দুস্তান টাইমস